মাজেদুর রহমান,পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের মহাবতার ভগমান শ্রীশ্রী কৃষ্ণের শুভ জন্মতিথী ” জন্মাষ্টমী” উপলক্ষে রাজশাহীর পুঠিয়া হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির আয়োজনে বুধবার (০৬/০৯/২০২৩) ইং- বিকালে পুঠিয়া পাঁচআনি বাজার রাজবাড়ীতে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।


উক্ত আলোচনা সভা ও বর্নাঢ্য শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৫ (পুঠিয়া -দূর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসার ডাঃ মোঃ মনসুর রহমান (এমপি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে,এম, নূর হোসেন নির্ঝর, পুঠিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার রহিম কনক, হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির (ভারপ্রাপ্ত) সভাপতি চঞ্চল কুমার চৌধুরী।


উক্ত বর্ণাঢ্য শোভাযাত্রাটি পরিচালনা করেন, পুঠিয়া হিন্দু কল্যান ও সংস্কার সমিতির সাধারণ সম্পাদক শ্রী পল্লব কুমার সেনগুপ্ত।
উক্ত বর্ণ্যাঢ্য শোভাযাত্রাটি পুঠিয়া রাজবাড়ী সামনে হতে শুরু হয়ে পুঠিয়া ত্রিমোহনী বাজার প্রদক্ষিণ করে পুনরায় পুঠিয়া রাজবাড়ীর সামনে এসে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।